সাভারে সিআরপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আগের সংবাদ

আশুলিয়ায় শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ; গ্রেফতার এক

পরের সংবাদ

আধাঁরে শুরু-আলোতে শেষ! ডিবি পেলো সফলতার রেশ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:৪৯ অপরাহ্ণ, ১২/১২/১৭

জাহিদ হাসান শাকিল:

প্রতিনিয়ত কৌশলের ধরণ পাল্টে মাদক ব্যবসার চালান আসছে ও পার হচ্ছে। তবে ডিবি পুলিশের পাল্টা কৌশলের জালে ধরাশায়ী মাদক সম্রাটরা। মাদক ব্যবসায়ীরা কৌশল হিসেবে একে অপরের নাম ছাড়া কিছু জানায় না বা চেনায় না। সেই অন্ধাকার সূত্র থেকে আলোর সন্ধান বের করছে ঢাকা জেলার উত্তর ডিবি পুলিশ।

সেই ধারাবাহিকতায় মঙ্গলবার ভোর রাতে সাভার আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪০ হাজার পিচ ইয়াবাসহ তিন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

আটককৃতরা হলো- বান্দরবন জেলার লামা থানাধীন লাইনঝীরি গ্রামের ময়না মিয়ার ছেলে মো আমির হোসেন। বর্তমানে আশুলিয়ার বলিভদ্র এলাকায় বসবাস করতো। কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রহমতের বিল গ্রামের বদরুদ্দোজা ছেলে আমিনুল্লাহ। বর্তমানে আশুলিয়ার পলাশবাড়িতে ভাড়া থাকতো। অপরজন চাঁদপুর জেলার সদর থানাধীন রঘুনাথপুর গ্রামের মৃত মাওলানা ইউসুফ মিয়ার ছেলে তোফায়েল আহমেদ। সাভারের মোগড়া কান্দায় এলাকা বাস করে আসছিলো।

এ বিষয়ে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের ভার্কুতায় এলাকায় অভিযান চালিয়ে তোফায়েল নামে এক মাদক ব্যবসায়ী আটক করা হয়। এসময় তার কাছ থেকে সাড়ে ৭ হাজার পিচ ইয়ারা বড়ি উদ্ধার করা হয়। পরে আশুলিয়ায় বলিভ্রদ ও জিরানী থেকে অভিযান চালিয়ে আরও ৩৩ হাজার পিচ ইয়াবা বড়িসহ আমির হোসেন ও আমিনুল্লাহ নামে আরও দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।