আশুলিয়া থানা পুলিশের হাতে শিল্প পুলিশ আটক

আগের সংবাদ

ঢাকা জেলার শ্রেষ্ঠ কর দাতা; আশুলিয়ার ব্যবসায়ী রোমান ভূইয়া 

পরের সংবাদ

ষড়যন্ত্র ও সংবাদের প্রতিবাদে আশুলিয়ায় শ্রমিক নেতার সংবাদ সম্মেলন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:২৮ অপরাহ্ণ, ০৮/১১/১৭

মেহেদী হাসান শাওন:

আশুলিয়ায় শিল্প শ্রমিক সংগঠনের নেতার বিরুদ্ধে ষড়যন্ত্র ও প্রচারিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে গাজীরচট ইউনিক এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিকলীগ এর কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও সাভার আঞ্চলিক কমিটির সভাপতি সারোয়ার হোসেন তার লিখিত বক্তব্যে বলেন, “আমি শিল্প শ্রমিকদের কল্যানের জন্য দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি। সাংগঠনিক দক্ষতা ও নিষ্ঠার সাথে কাজ করার ফলে দেশের বাহিরে একাধিক সেমিনারে অংশগ্রহনের সুযোগ হয়েছে। গত ২৮/১০/১৭ইং তারিখ পালিত কমিউনিটি পুলিশিং ডে’র অনুষ্ঠানে আইজিপি কর্তৃক আমকে সেরা কমিউনিটি সদস্যর সম্মাননা প্রদান করা হয়। আমার সফলতায় একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষরযন্ত্রে লিপ্ত হয়েছে। তারা আমার বিরুদ্ধে মিডিয়া ও প্রশাসনের বিভিন্ন দপ্তরে অপপ্রচার করছে। এর ধারাবাহিকতায় গত ০৬/১১/২০১৭ইং তারিখ একটি অনলাইন পত্রিকার আমার নামে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়। যাতে অভিযোগ করা হয়েছে, বাদল নামে এক ব্যক্তির নিকট থেকে আমি এক লক্ষ ত্রিশ হাজার টাকা নিয়েছি। যা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। আমি এই অভিযোগ প্রমান করার জন্য উক্ত সংবাদ প্রকাশকারী ও মদদদাতাদের চ্যালেঞ্জ জানাচ্ছি। যারা আমরা বিরুদ্ধে এহেন অপপ্রচারে লিপ্ত হয়েছে তাদের বিরুদ্ধে আমি মানহানি মামলা করার প্রস্তুতি নিচ্ছি। আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।”

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগের আশুলিয়া থানা সভাপতি মোঃ ইমাম হোসেন, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বকুল ভূঁইয়া, জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের যুগ্ন সম্পাদক ফরিদুল ইসলাম, বাংলাদেশ ট্রেড ইউনয়ন কেন্দ্র আশুলিয়া থানা সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, বাংলাদেশ বস্ত্রও পোশাক শিল্প শ্রমিকলীগ আশুলিয়া থানা সাধারন সম্পাদক, বাংলাদেশ টেক্সটাইল এন্ড গার্মেন্টস ফেডারেশন আশুলিয়া থানা সভাপতি ইসমাইল হোসেন ঠান্ডু, বাংলাদেশ বস্ত্রও পোশাক শিল্প শ্রমিকলীগ আশুলিয়া থানা যুগ্ন সম্পাদক ইমন শিকদার, বাংলাদেশ বস্ত্রও পোশাক শিল্প শ্রমিকলীগ আশুলিয়া থানা সহ সভাপতি মেহেদী হাসান সুমন, বাংলাদেশ বস্ত্রও পোশাক শিল্প শ্রমিকলীগ আশুলিয়া থানা সহ সভাপতি মহসিন প্রমূখ।

এছাড়া সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন।