আশুলিয়ায় রেস্টুরেন্টে সিলিন্ডার বিস্ফোরণ; নারীর মৃত্যু

আগের সংবাদ

সাভারে গণ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মৃত্যুর ঘটনায় মানব বন্ধন

পরের সংবাদ

আশুলিয়ায় স্কুল ছাত্রী শিলার আত্নহনন; বিচারের দাবিতে মানববন্ধন 

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:৫০ অপরাহ্ণ, ১৫/১০/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় মেধাবী স্কুল শিক্ষার্থী শিলার আত্মহত্যার নেপথ্যেদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক, অভিভাবক ও সহপাঠীরা।

রোববার দুপুরে আশুলিয়ার শিমুলিয়া শ্যামা প্রসাদ(এসপি) হাই স্কুলের উদ্যোগে আমতলা -শিমুলিয়া আঞ্চলিক সড়কের পাশে এই মানববন্ধন করেন।

মানববন্ধে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমেটির সভাপতি নরুল ইসলাম, প্রধান শিক্ষক ইয়ার হোসনে, শিলার বাবা মা, শিক্ষক ও শিক্ষার্থীলা।

এসময় শিক্ষার্থীরা শিলার আত্মহত্যার প্ররচণাকারী হিসেবে জাফর ও খোকনের অভিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলুক শাস্তির দাবী করেন। এছাড়া শিলার মতো আর কোন শিক্ষার্থীকে বখাটেরা উত্ত্যক্ত করতে না পারে সেজন্য সবাইকে সচেতন হওয়ার অনুরোধ জানান।

উল্ল্যেখ, গত ১০ অক্টোবর বাসায় ফেরার পথে কয়েকজন বখাটে শিলাকে উত্ত্যক্ত করে। এতে শিলা ওই দিন নিজ কক্ষে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এসময় দুই বখাটেকে মৃত্যুর জন্য একটি চিরকুট লেখে যায়। তবে তার তিনদিনপর দুজনের নাম উল্লেখ করে শিলার বাবা আওলাদ বাধি হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। শিলা আশুলিয়ার কলেশ্বরী এলাকার আওলাদ হোসেনের মেয়ে। সে এসএসসি পরীক্ষার্থী ছিল।