আশুলিয়ায় তানিম হত্যা মামলায় স্বীকারোক্তীমূলক জবান বন্দি

আগের সংবাদ

সাভারে শিশু ধর্ষণের অভিযোগ; আটক ১

পরের সংবাদ

সাভারে আনসার সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:২৩ অপরাহ্ণ, ২৪/০৯/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভার উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আনসার সদস্য সিরাজুল ইসলামের গলায় ফাস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের ধারনা সে আত্মহত্যা করেছে।

সিরাজুল ইসলাম (২৩), সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার চড়ছালিমাবাদ এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

রবিবার সকালে সাভারর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের স্টোর রুমের ভিতর থেকে ওই আনসার সদস্যের মরদেহটি উদ্ধার করা হয়।

উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের প্রধান মেজবাহ উদ্দিন জানান, দীর্ঘ দিন ধরে সিরাজুল ইসলাম এবং সায়েদ মিয়া নামের দুই আনসার সদস্য পরিবার পরিকল্পনা অফিসে দায়িত্বরত ছিল। গত ১০ দিন আগে সাইদ মিয়া ছুটিতে গেলে সিরাজুল ইসলাম একাই দায়িত্বে থাকেন। একা দায়িত্বপালন কালে আজ ভোরে সিরাজুল ইসলামের কোন সারাশব্দ পাওয়া না যাওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ প্রহরী স্টোর রুমের কাছে গিয়ে ভিতর থেকে দরজা বন্ধ পায়। সে অনেক ডাকাডাকি করলে সিরাজুল কোন সাড়া না দিলে সে সংশ্লিষ্ট সবাইকে অবগত করে। পরে পুলিশ স্টোর রুমের ভিতর থেকে গলায় ফাস লাগানো অবস্থায় সিরাজুলের ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

সাভার মডেল থানার পরির্দশক (তদন্ত)সাওগাতুল আলম জানান, মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে। প্রাথমিকভাবে পুলিশের ধারনা সিরাজুল আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত কারন জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।