মায়ানমারের মুসলিমদের হত্যার প্রতিবাদে আশুলিয়ায় বিক্ষোভ মিছিল

আগের সংবাদ

আশুলিয়ায় পানিতে ডুবে যুবকের মৃত্যু

পরের সংবাদ

সাভারে স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম; আটক ১

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:৫৭ অপরাহ্ণ, ১৬/০৯/১৭

প্রতিবেদক: ফিরোজ আহম্মেদ চাঁদ

সাভারে প্রেম ঘটিত বিষয়ে ইলা (১৪) নামের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে কুপিয়ে জখম করেছে কথিত প্রেমিক। খবর পেয়ে এ ঘটনায় আমিনুল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে সাভারের ব্যাংক কলোনী এলাকার ইলার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্কুল ছাত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে ইলা মা শাবানা বেগম জানান, আমিনুল আমার মেয়ে বিভিন্ন সময় উত্যক্ত করে আসছিলো। সাড়া না দেওয়ায় বিষয়টি আমিনুলের পরিবারকে জানানো হলে ক্রোধের বশে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এবিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সামছুল নাহার বলেন, আহত ইলা শরীরের একাধিক জখম রয়েছে। অনেকটা শঙ্কা মুক্ত। তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

এ বিষযে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মেয়ের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রেম ঘটিত কোন আক্রোশের কারণে কথিত প্রেমিক আমিনুল এ ঘটনা ঘটিয়েছে। স্থানীয়রা স্কুল ছাত্রীকে উদ্ধার হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ আমিনুলকে আটক করেছে। আরও তদন্ত ও জিজ্ঞাসাবাদ শেষে আরও বিস্তারিত জানা যাবে।