আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

আগের সংবাদ

জাবিতে রাজবাড়ি জেলা সমিতির নতুন কমিটি গঠিত

পরের সংবাদ

আশুলিয়ায় গ্রীন লাইন বাসে মাদকের চালান; চালকসহ আটক ৪

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৫১ অপরাহ্ণ, ১৩/০৮/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার নবীনগরে বিলাসবহুল গ্রীন লাইন পরিবহনের দুরপাল্লার যাত্রীবাহি বাসে তল্লাশী চালিয়ে ফেনসিডিলের চালান উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসের চালক, হেলপার, সুপারভাইজার ও এক যাত্রীকে আটক করা হয়। বাসটি (ঢাকা মেট্রো-ব-১১-৩৪০৩) আটক করে আশুলিয়া থানায় রাখা হয়েছে।

রোববার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগরে তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- বাসের চালক মো. হারুন। সে কুমিল্লার লাকসাম থানার ইসাপুর গ্রামের মফিদুর রহমানের ছেলে। সুপারভাইজার সোহেল উদ্দিন। সে রাজধানীর মিরপুরের মৃত জাফরু হোসেনের ছেলে। হেলপার শাহআলম। সে মিরপুরের জাফর হোসেনের ছেলে। যাত্রী রজনুর জামান নিলয়। সে কুষ্টিয়ার কুমারখালী থানাধীন কুন্ডপাড়া গ্রামের আবদুল লতিফের ছেলে।

এ বিষয়ে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কলকাতা থেকে ঢাকাগামী গ্রীন লাইন পরিবহনের একটি এসি বাসে তল্লাশী চালিয়ে প্রায় ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে চালকসহ চারজনকে আটক করা হয়। বাসের ভিতর বিভিন্ন সিটে ও বক্সে অভিনব কৌশলে লুকিয়ে রাখা হয়েছিল ফেনসিডিল। অভিযোগ রয়েছে বিভিন্ন সময় কৌশল খাটিয়ে মাদকের এমন চালান পাচার হয়। এর সঙ্গে আরও যারা জড়িত রয়েছে তাদের আটকের চেষ্ঠা চলছে।

এ বিষয়ে আশুলিয়া থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।