আশুলিয়ায় বাস চাপায় অজ্ঞাত ব্যক্তি নিহত

আগের সংবাদ

আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

পরের সংবাদ

আশুলিয়ায় একাধিক শ্রমিককে ধর্ষণের ঘটনায় কারখানা কর্মকর্তা নোয়াখালিতে গ্রেফতার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:৫৯ পূর্বাহ্ণ, ১২/০৮/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় একাধিক পোশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কর্মকর্তা হারুন অর রশিদ কে থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে নোয়াখালি জেলার নিজ গ্রাম থেকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল।

গ্রেফতার হারুন অর রশিদ নোয়াখিালি জেলার কবিরহাট থানার মালিপাড়া গ্রামের মুকবুল হোসেনের ছেলে। সে নরসিংহপুর অন্নেষা কারখানায় উৎপাদন ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল জানান, এ মাসের ৩ তারিখ মামলার পর থেকে সে পলাতক ছিল। পরে প্রযুক্তির সহযোগিতায় তাকে নোয়াখালি নিজ গ্রামের বাড়িতে তার অবস্থান নিশ্চিত হওয়া যায়। এসময় গতকাল রাতে পুলিশ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এর আগে সে কারখানার একাধিক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের জন্য বিভিন্ন কারখানা থেকে চাকুরিচুত করা হয়েছিল। বর্তমানে তাকে আশুলিয়া নিয়ে আসা হচ্ছে।

উল্লেখ্য, এ মাসের শুরুতে অন্নেষা কারখানায় উৎপাদন ব্যবস্থাপক হারুন অর রশিদের বিরুদ্ধে নারী পোশাক শ্রমিকদের নিজ অফিসে ডেকে নিয়ে ধর্ষনের অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় সাতটি শ্রমিক সংগঠন একত্র হয়ে তাকে গ্রেফতারের জন্য মানববন্ধন করে । সেদিন পুলিশ মামলাটি গ্রহণ করে। তার পর থেকে সেই কর্মকর্তা কারখানা থেকে পালিয়ে গিয়ে আত্মগোপনে চলে যায়।