আশুলিয়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবলীগ কর্মীকে পিটিয়ে আহত

আগের সংবাদ

সাভার ইউএনওকে আশুলিয়া প্রেস ক্লাবের বিদায় সংবর্ধনা; আজীবন সদস্য পদ সম্মাননা

পরের সংবাদ

আশুলিয়ায় যুবলীগের কমিটি ঘোষনা; আহবায়ক কবির ও যুগ্ম আহবায়ক মইনুল

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৮:২৭ অপরাহ্ণ, ২৩/০৭/১৭

জাহিদ হাসান শাকিল:

জল্পনা কল্পনা শেষে শিল্পাঞ্চাল আশুলিয়ার ক্ষমতাসীন আওয়ামী যুবলীগের নতুন কমিটি ঘোষনা করলো দলটির কেন্দ্রীয় কমিটি। কঠিন পরীক্ষা, অনেক প্রতিযোগিতা আর দীর্ঘ অপেক্ষার পর আশুলিয়া থানার যুবলীগের আহবায়ক হলেন মো. কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক হলেন মইনুল ইসলাম ভুঁইয়া।

রোববার বিকালে আশুলিয়া প্রেস ক্লাবে থানা আহবায়ক কমিটির ঘোষনার চিঠি দেয়া হয়। যেখানে গত ১৮ জুলাই আওয়ামী যুবলীগের সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদের স্বাক্ষরকৃত প্যাডে আশুলিয়া যুবলীগের ২১ সদস্যের আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

বাংলাদেশ আওয়ামীলী যুবলীগ কেন্দ্রীয় কাযনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঢাকা জেলার অর্ন্তভুক্ত আশুলিয়া থানা শাখার ২১ সদস্য আহবায়ক কমিটির ১৮ জুলাই থেকে আগামী ৯০ দিনের জন্য অনুমোদন দেয়া হলো। এই সমযের মধ্যে  সকল ইউনিয়ন শাখার সম্মেলন শেষে থানার সম্মেলন শেষ করবে।

এবিষয়ে আশুলিয়ার যুবলীগের আহবয়াক মো. কবির হোসেন সরকার ও যগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইয়া জানান, আমাদের আশুলিয়া থানার শাখার যুবলীগের যুগ্ম আহবায়ক করার দেশ নেত্রী ও মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানানই। পাশাপাশি যুবলীগের সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদসহ দল সকল নেতাকর্মী প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাই জানাই। আমাকে দেয়া দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করছি।

ছবি: কবির হোসেন সরকার

কবির হোসেন সরকার: সাভার উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি মরহুম মো. সবেদ আলী সরকারের নাতী কবির হোসেন সরকার। তাঁর বাবা গিয়াস উদ্দিন ছিলেন ইউপি চেয়ারম্যান। পরিবারের কাছ থেকে রাজনীতি দীক্ষা। দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন।

মইনুল ইসলাম ভুইয়া: ভুঁইয়া পরিবারের ছেলে মইনুল ছাত্র জীবন থেকে ছাত্রলীগের সক্রিয় রাজনীতি অংশগ্রহন ছিলো। তিনি আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক ছিলেন। এছাড়া জনপ্রিয়তার কারণে দেশের সবচেয়ে জনবহুল ও সব্বোর্চ ভোটের আশুলিয়া ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পর পর দুইবারের নির্বাচিত মেম্বার।

ছবি: মইনুল ইসলাম ভুইয়া

এ নতুন কমিটি বিষয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা আনন্দ প্রকাশ করে জানান, দুইজন সুশিক্ষিত ও সক্রিয় রাজনীতিবিদ। তাদের মাধ্যমে যুবলীগ আরও সাংগঠনিক ও সক্রিয় ভুমিকা পালন করবে।