সাভারে ভেজাল পণ্য উৎপাদান ও বিক্রির দায়ে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

আগের সংবাদ

সাভারে পাকিজা ডাইং কারখানায় অগ্নিকান্ড

পরের সংবাদ

আশুলিয়ায় অভিনেতা এ আর মন্টুর বাসায় কাজের ছেলে গুলিবিদ্ধ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:০৪ অপরাহ্ণ, ৩১/০৫/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার গাজীরচট এলাকায় নাট্য অভিনেতা এ আর মন্টু বাসার ফটকে কাজরে ছেলে লাদেন (১৪) গুলিবিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার দিবাগত রাতে গাজীরচট মন্টু নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। লাদেনের গ্রামের বাড়ি শেরপুর জেলায়। গত দেড় ধরে মন্টুর বাসায় কাজ করে আসছিলো।

এ বিষয়ে অভিনেতা এ আর মন্টু জানান, রাতে আমার ছেলে মিলন ও কাজের ছেলে লাদেন ফটকে সামনে ছিলো। এসময় কয়েকজন র্দুবৃত্ত গুলি চালায়ি পালিয়ে যায়। এসময় গলায় গুলিবিদ্ধ হয় লাদেন।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির জানান, গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসাপাতালে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে কাজের ছেলে সঙ্গে কথা বলে কিছু প্রাথমিক তথ্য নেয়া হয়েছে। তবে সে সুস্থ হলে এ বিষয়ে আর নিশ্চিত তথ্য পাওয়া যাবে। এঘটনা কোন র্দুবৃত্তরা ঘটিয়েছে? নাকি পারিবারিক বা রাগের বশবর্তী হয়ে কোন ঘটনা ঘটেছে। তা তদন্ত করে দেখা হচ্ছে। প্রথমিক তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, সম্প্রতি পোশাক কারখানায় আন্দোলনে শ্রমিকদের উস্কানির দেয়ার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনের মামলার অন্যতম আসামী এ আর মন্টু।  পরে উত্তরা থেকে ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করেছিলো। বর্তমানে জামিনে রয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানায়।