সাভারে গৃহকর্মীর স্পর্শকাতর অংশ জলসে দিয়েছে গৃহকর্ত্রী; গৃহকর্ত্রী আটক

আগের সংবাদ

সাভারে পোশাক শ্রমিক ধর্ষণের অভিযোগে চার জন আটক

পরের সংবাদ

আশুলিয়ায় বিশেষ অভিযানে নয়জন আটক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:১৮ অপরাহ্ণ, ১৮/০৫/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

ঢাকা জেলা পুলিশের আশুলিয়ার ধামসোনা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে নয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ অভিযানে ৬০০পুরিয়া হিরোইন সহ নম্বর বিহীন কয়েকটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বুধবার রাত থেকে বৃষ্টি বিঘ্নি অভিয়ানে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ভাদাইল পবনারটেক সহ কয়েকটি এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। তবে আটকৃকতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান জানান, গতকাল রাত থেকে ধামসোনা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। ঢাকা জেলার প্রায় ২৫০ জন পুলিশ সদস্য ও মোট ১২দলে বিভক্ত হয়ে অভিযান চালানো হয়। একটি দলে ৮ জন পুলিশ সদস্য দুই জন করে সহকারী উপ পরিদর্শক ও একজন উপ পরিদর্শককে প্রধান করে একটি দল গঠন করা হয়েছে। এদের মধ্যে ১০ টি দল অভিযান পরিচালনা ও দুটি দলকে মোবাইল টীম হিসেবে রাখা হয়েছে।

তিনি আরও জানান, ঢাকা জেলাকে জঙ্গি, সন্ত্রাস ও মাদক মুক্ত রাখতে এ অভিযান নিয়মিত পরিচালনা করা হবে। এছাড়া এ অভিযান প্রতিটি এলাকায় মাদক,সন্ত্রাস বিষয়ে সচেতন করবে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত অভিযানে নয় মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। এদের মধ্যে কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ী রয়েছে । এসময় তাদের কাছ থেকে ৬০০ পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়েছে। এছাড়া অভিযানে নম্বরবিহীন কয়েকটি মোটরসাইকলে উদ্ধার করা হয়েছে। তবে তাদের তদন্তের সার্থ্য পরিচয় জানানো সম্ভব হচ্ছে না।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ৪টি মামলা হওয়ার কথা জানিয়েছে এই কর্মকর্তা।