সাভারে অস্ত্র-গুলিসহ আটক এক

আগের সংবাদ

সাভারে তিন হাজার বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন; তিতাস

পরের সংবাদ

আশুলিয়ায় জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে; দোকানী নিহত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :২:২৬ অপরাহ্ণ, ১৬/০৪/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

 

নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় মিনি আক্তার নামের এক নারী নিহত হয়েছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

রোববার দুপুর ১টার দিকে মহাসড়কের আশুলিয়ার বাড়ইপাাড়া নন্দন পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় একটি জিপ গাড়ি আটক করেছে হাইওয়ে থানা পুলিশ। এ ঘটনায় অঅরও দুইজন আহত হয়েছে।

নিহত মিনি গাজীপুরের কালিয়াকৈর থানার পশ্চিম চন্দ্রা গ্রামের হাসান আলীর স্ত্রী। সে নন্দনের সামনে একটি চায়ের দোকান চালাতো।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে একটি জিপ গাড়ি চন্দ্রা থেকে বাইপালের দিকে যাচ্ছিল । পরে বাড়ইপাড়া নন্দন পার্কের সামনে এসে পৌছলে নিয়ন্ত্রন হাড়িয়ে ফেলে। এসময় জিপটি মহাসড়কের পাশে থাকা একটি চায়ের দোকানের উপরে উঠে যায়। এতে দোকানে থাকা মিনি আক্তার গুরুত্বর আহত হয়। পরে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

সালনা হাইওয়ে থানার টিআই জামান সাইদুর  বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া জিপ গাড়িটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।