সাভারে আসামীর অস্ত্রের কোপে পুলিশের এস আইসহ তিনজন গুরুতর জখম; আটক ৩

আগের সংবাদ

আশুলিয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ; স্বামী আটক

পরের সংবাদ

আশুলিয়ায় এক নারীর রহস্যজনক মৃত্যু

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:২৭ অপরাহ্ণ, ১৯/০৩/১৭

 

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার নৈহাটীবাজার এলাকায় দেলোয়ারা বেগম(৪২) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবী তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রবিবার রাত আটটার দিকে আশুলিয়ার নৈহাটীবাজার পূর্ব পাড়া এলাকা থেকে মৃত দেহটি উদ্ধার করা হয়। মৃত দেলোয়ারা বেগম নৈহাটীবাজার এলাকার লাবু মন্ডলের স্ত্রী।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) নাহিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দেলোয়ারা বেগমের মৃত্য নিয়ে পরিবারের মধ্যে পাল্টা পাল্টি অভিযোগ রয়েছে। তবে কি কারনে মৃত্য হয়েছে প্রাথমিক ভাবে তা নিশ্চিত করা যাচ্ছে না। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলেই দেলোয়ারা বেগমের মৃত্যুর কারন জানা যাবে।

এদিকে পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে বাড়ির সীমানার সাথে একটি গাছ নিয়ে দেলোয়ারার সাথে দেবর কফিল উদ্দিনের ছেলের দ্বন্দ চলে আসছিল। তার জের ধরে কয়েকবার মেরে ফেলার হুমকি দিয়েছিল। আজ দুপুরে বাড়িতে কেউ না থাকায় দেবরের ছেলে গফুর মন্ডল, স্ত্রী রেবেকা বেগম ও মা সুফিয়া বেগম পিটিয়ে হত্যা করে। পরে মৃত্যু নিশ্চিত করার জন্য দেলোয়ারার মুখে বিষ ঢেলে দেয়। এসময় স্বামী লাবু ফিরে এসে ঘরের ভিতর দেলোয়ারাকে মুমূর্ষ অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে অবস্থার অবনতি হলে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুন্নাহার জানান, বিকেলে ওই নারীকে এই হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু অবস্থা আশংকাজনক হওয়ায় টাঙ্গাইল মির্জাপুর কুমুদিনী হাসপাতালে প্রেরন করা হয়েছে। তার মুখে অনেক বিষ পাওয়া গেছে।