আশুলিয়ায় র‌্যাবের অভিযানে ৪ গুলিবিদ্ধসহ ৬ অপহরনকারী আটক; উদ্ধার ১

Print Friendly, PDF & Email

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার জামগড়া এলাকায় অপহৃত ব্যক্তিকে উদ্ধার অভিযানে ৪ জন অপহরনকারী গুলিবিদ্ধসহ ৬জন আটক করেছে র‌্যাব -১০। এসময়  একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, দেশীয় অস্ত্রসহ আমানউল্লাহ নুর আমান(২৬) উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে আটটার দিকে আশুলিয়ার জামগড়া মধ্যপাড়া প্রাইমারি স্কুলের পাশের আব্দুল সাত্তারের বাসায় এঘটনা ঘটে। গুলিবিদ্ধ ৪জনকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপহৃত আমান ঠাকুরগাও জেলার রানিশৈকর জাফরুল্লাহ গ্রামের। গাজীপুরের টঙ্গীর বেসরকারি আদু কর্পোরেশনের প্রতিষ্ঠানের টেক্সটাইল ইঞ্জিনিয়ার ছিল।

র‌্যাব ১০ এর অধিনায়ক জাহাঙ্গীর হোসেন মাতাব্বর বিষয়টি নিশ্চিত করে জানান,  আমান টঙ্গী থেকে বাসে রাজধানীর শাহাবাগে উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় অপহরনকারী তাকে স্প্রে করে কৌশলে অপহরন করে আশুলিয়ার জামগড়ায় নিয়ে আসে। পরে বিভিন্ন উপায়ে আমানের স্বজনদের কাছে মুক্তিপন দাবি করে আসছিল। এসময় স্বজনরা র‌্যাব জানালে বিষয়টি তদন্ত করে অপহৃত অবস্থান জেনে অভিযান চালানো হয়।এসময় অপহৃত আমানের মাথায় পিস্তল ঠেকায়। তাদের পালিয়ে যেতে র‌্যাবকে চ্যালেঞ্জ করে।পরে অপহরনকারীরা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছুঁরলে র‌্যাব ও পাল্টা গুলি ছুঁড়ে। এসময় চার জন অপহরনকারী গুলিবিদ্ধসহ ৬ জন কে আটক করে র‌্যাব । এসময় একটি পিস্তল , তিন রাউন্ড গুলি ও অপহৃত আমানকে উদ্ধার করে

আটককৃতরা হলো দিনাজপুর জেলার দক্ষিণ হরিরামপুরের মহসিন(২৬),  ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গির মিজান(৩৪), খুলনা জেলার মিঙ্গলের মনির (২৮), আশুলিয়ার ভাদাইল এলাকায় আলমগীর  (২৮), মারুফ হোসেন (১৯), রাহুল  (১৯)।

আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। তাদের বেশিরভাগের পায়ে ও হাতে গুলি লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here