সাভারে মহাসড়কে বাস থামিয়ে তিনজনকে গুলি করে টাকা ছিনতাই

Print Friendly, PDF & Email

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের একটি যাত্রীবাহি বাস থামিয়ে তিন ব্যক্তি গুলি করে নগদ ৫ লাখ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধদেরকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্বিবিদ্যালয়ের গেটের সামনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হচ্ছে, টুটুল (৩২), সানোয়ার হোসন (৪৫), আবুল হোসেন (৫০)।

আহতরা জানান, সোমবার দুপুরে সাভার পৌর এলাকার আড়াপাড়া মহল্লায় নিজ বাসা থেকে বের হয়ে বাজার বাসস্ট্যান্ড এলাকার ইসলামী ব্যাংক থেকে নগদ ৫ লাখ ৪০ হাজার টাকা উত্তোলন করে। টাকা উত্তোলন শেষে তারা একটি বাসযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পোষ্ট অফিসের উদ্দেশ্যে রওনা দেয়। পরে তারা ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গেটের সামনে পৌছালে দুটি মোটরসাইকেলযোগে একদল ছিনতাইকারী তাদের বাসের গতিরোধ করে। পরে মোটরসাইকেলে থাকা ছিনতাইকারীদের মধ্যে চারজন বাসের ভেতরে প্রবেশ করে। এসময় তারা ওই তিন ব্যাক্তিকে গুলি করে তাদের সঙ্গে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। বাঁধা দিলে তিনজনকে পায়ে গুলি করে ছিনতাইকারীরা।

এ বিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত টিকিসক ডা. আমজাদ হোসেন জানান, গুলিবিদ্ধ অবস্থায় তিন ব্যক্তি ভর্তি করা হয়।পরে আহতদেরকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে এদের মধ্যে সানোয়ার ও আবুল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে হস্তান্তর করা হয়। প্রত্যেকের পায়ে গুলি করা হয়েছে বলে তিনি আরও জানান।

এ বিসয়ে আশুলিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহাসিনুল কাদির জানান, খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here