আশুলিয়ায় দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষ: নিহত ৩ ও আহত ২০

Print Friendly, PDF & Email

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার মারাগাং এলাকায় দুটি যাত্রীবাহি বাসের মুখোমিুখি সংর্ঘষে মরিয়ম নামের এক নারীসহ নিহত ৩, আহত অন্তত ২৫ জন। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশংকাজনক।

বৃহস্পতিবার সকাল  ৮টার দিকে আবদুল্লাহপুর বাইপাইল সড়কের আশুলিয়ার মরাগাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ চালায়।

নিহত মরিয়ম কুমিল্লা জেলার আব্দুল মালেকের স্ত্রী। অপরজন নিহত আব্বাস আলী। সে খুলনার দাওগার আনসার আলীর ছেলে। অন্যদিকে ঈগল পরিবহনের নিহত বাসের চালকের পরিচয় পাওয়া যায়নি।

আশুলিয়া থানার এস আই রাসেল মোল্লা  জানায় , সকালে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এসময় মরাগাং এলাকায় এসে পৌছলে  বিপরীতগামী আনন্দ পরিবহনের অপর একটি বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ ঘটে। এসময় ঈগল পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আনন্দ পরিবহনের যাত্রী মরিয়ম ও  ঈগল পরিবহনের চালক ও যাত্রী । আহত হয় দুটি বাসের ২০ যাত্রী। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা জানান, খবর পেয়ে দুইটি বাসের আহতের যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here