আশুলিয়ায় পাইপগানসহ  হোটেল ব্যবসায়ী আটক; ডিবি

আগের সংবাদ

সাভারে মার্ক ডিজাইনার প্রফেশনাল গলফ টুর্নামেন্ট ২০১৭ উদ্ধোধন

পরের সংবাদ

আশুলিয়ায় আহত ব্যক্তিকে বাঁচাতে গিয়ে বাস চাপায় আনসারসহ দুইজন নিহত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৫১ পূর্বাহ্ণ, ২২/০১/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার সড়ক র্দুঘটনায় আহত ব্যক্তিকে বাঁচাতে গিয়ে বাস চাপায় আনসার সদস্যসহ দুইজনই নিহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একটি ট্রাক ও  বাস আটক করেছে পুলিশ।

নিহত আনসার সদস্যের নাম জাহাঙ্গীর হোসেন। সে বড়গুনা সদর থানার হাউজিবুনিয়া গ্রামের মো. জয়নুদ্দিনের ছেলে। সে আশুলিয়ার কবিরপুরে পাওয়ারগ্রিড নামে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। অপর ব্যক্তির নাম হুমায়ন রশিদ বাদশা।তিনি জামালপুর মেলান্দা থানার চরমোষেরপাড়ার গাজীউর রহমানের ছেলে। তিনি বেসরকারি ব্রাক সংস্থায় কর্মরত ছিলেন।

রোববার সকালে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুরে এই র্দুঘটনা ঘটে।

আশুলিয়া থানার এস আই জাফর হোসেন জানায়, কবিরপুরে মহাসড়কের পাশে একটি থামানো বাসকে পিছন থেকে ট্রাক ধাক্কা দেয়। এসময় এক ব্যক্তি গুরুতর আহত হয়।আহত ব্যক্তিকে উদ্ধার করতে পাওয়ারগ্রিড প্রতিষ্ঠানের ফটকে কর্মরত আনসার সদস্য জাহাঙ্গীর দ্রুত ছুটে আসেন। আহত ব্যক্তিকে হাসপাতালে নেয়ার জন্য অপর একটি বাসকে থামানোর সিগন্যাল দেয়। তবে বাসটি না থামিয়ে দুইজনকেই চাপায়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। ঘটনাস্থল থেকে ট্রাকটি ও থামানো বাসটি আটক করা হয়েছে। তবে এঘটনায় ঘাতক বাসটি আটক করতে পারেনি পুলিশ।

এদিকে আনসার জেলা কমান্ডার সাইফুল্লাহ রাসেল জানান, আনসার কর্তৃপক্ষ ইতিমধ্যে প্রাথমিকভাবে নিহত আনসার সদস্যের জন্য ৩০ হাজার টাকা প্রদান করা হয়েছে। এছাড়া ক্ষতিপূরণ বাবদ পযায়ক্রমে ৫ লাখ টাকা দেয়া হবে বলেও জানান তিনি।