সাভারে মাদক ব্যবসায়ী ও জুয়ারীকে আর্থিক জরিমানা; ভ্রাম্যমাণ আদালত

আগের সংবাদ

সাভারে ভেজাল ওষুধ কারখানায় অভিযান; ডিবি পুলিশ

পরের সংবাদ

আশুলিয়ায় নারী পুলিশের মৃতদেহ উদ্ধার; সুইসাইট নোটে আরেক পুলিশ দায়ী

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:৪৪ অপরাহ্ণ, ০৯/১১/১৬
এক্সপ্রেস প্রতিবেদক:
আশুলিয়ার থানার পুলিশ ব্যারাক থেকে সাবিনা নামের এক নারী পুলিশ কনেস্টবলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এটি একটি আত্মহত্যা  বলে প্রাথমিক ভাবে  ধারণা করছে  পুলিশ।
বুধবার দুপুরে আশুলিয়া থানা সংলগ্ন  ভাড়াকৃত ব্যারাক ভবনের পঞ্চম তলার একটি কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহটি উদ্ধার করা হয়।ওই কক্ষে তল্লাসী চালিয়ে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে ওই নোটে আত্মহত্যা করার জন্য আশুলিয়া থানার কনস্টাবেল জিয়াকে দায়ি করা হয়েছে । এ ঘটনার পর থেকে কনস্টবেল জিয়াকে খুজে পাওয়া যাচ্ছেনা ।
সাবিনা ইয়াসমিন মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার হাপায়ানীয়া গ্রামের হজা মিয়ার মেয়ে। প্রায় ৭ মাস ধরে আশুলিয়ায় থানায় ধরে কর্মরত ছিলেন বলে জানা যায়।
সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান ফিরোজ নিশ্চিত করে  জানান, দুপুরে সহকর্মীরা কক্ষে গিয়ে সাবিনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদেন্তর জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে
তিনি আরও জানান,  সাবিনা কক্ষথেকে একটি সুইসাইড নোট পাওয়াগেছে এবং অভিযুক্ত কনস্টবেল জিয়াকে আটকের চেষ্টা চলছে।এবং এই ঘটনায় ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার  মনিরুজ্জামানকে প্রধান করে  তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে ।
এদিকে জিয়াকে আটক করতে বিভিন্ন অভিযান চলছে বলেও জানায় পুলিশ।