প্রেমে সারা না দেয়ায় সাভারে পোশাক শ্রমিককে কুপিয়ে খুন; বখাটে অাটক

আগের সংবাদ

জাবিতে ৭ তম প্রজাপতি মেলা অনুষ্ঠিত

পরের সংবাদ

সাভারে জমির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ ও দোকানে আগুন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৫২ অপরাহ্ণ, ০৩/১১/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:
সাভারের আমিনবাজারে জমি সংক্রান্ত ঘটনার জের ধরে এক যুবকের দুই হাত কেটে নেয়ার ঘটনাকে কেন্দ্র দুই গ্রুপের সংঘর্ষে বিভিন্ন দোকান পাঠে ভাঙ্গচুর ও আগুন দেয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে সাভারের আমিনবাজারের ডুবরা বশুদা এলাকার চার শতাংশ জমি নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

ইতিমধ্যে পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। বিভিন্ন বাসা বাড়িতে অভিযান পরিচালনা করছে। এদিকে বড় ধরনের অপ্রীতিকর ঘটনার আশঙ্গায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ঘটনাস্থলে।

উল্লেখ্য বৃহস্পতিবার দুপুরে সাভারের আমিনবাজার এলাকার ডবুরা বশুদা এলাকায় চার শতাংশ একটি জমি নিয়ে আকাশের সঙ্গে একই এলাকার হাফিজুলদের সাথে বিরোধ চলে আসছিল। আকাশ ওই জমিতে মাটি ভরাটে করতে গেলে দুপুরের দিকে হাফিজুল ও তার ভাই সাকু সন্ত্রাসী বাহিনী নিয়ে ঘটনাস্থল থেকে আকাশকে তুলে নিয়ে যায়। এসময় তারা ওই যুবককে ধরে বাড়িতে নিয়ে গিয়ে চাপাতি দিয়ে ডান হাতের কজ্বি কেটে নিয়ে যায় ও বাম হাতের আঙ্গুল কেটে দেয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।
পুলিশ জানায়, গ্রেফতারের জন্য তাদের বাড়িতে অভিযান চালানো হয়। তবে সন্ত্রাসীরা হাতের কজ্বি কেটে নিয়ে বাড়িতে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। তাদের আটক করতে অভিযান চালানো হচ্ছে।