সাভারে ৫ম শ্রেনীর ধর্ষণের চেষ্টো; আটক এক

আগের সংবাদ

আশুলিয়ায় যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার; স্বামী পালাতক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:২১ অপরাহ্ণ, ২০/১০/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার জামগড়া এলাকায় ফাতেমা আক্তার (৩০ ) নামে এক পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে ফাতেমার স্বামী সবুজ হোসেন পলাতক রয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্থানীয় নারী ও শিশু কেন্দ্র হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
ফাতেমা আক্তার চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার বরজোর পাথিলা গ্রামের মৃত শহীদুল ইসলামের মেয়ে। সে জামগড়া এলাকার পলমল কারখানার পোশাক শ্রমিক ছিল।
এ বিষয়ে নিশ্চিত করে আশুলিয়া থানার উপ পরিদর্শক  (এসআই ) মোরশেদ আলী মোল্লা  জানান, বৃহস্পতিবার ভোরে জামগড়া এলাকার মীর বাড়ির বাবুল হোসেনের  ভাড়া বাসার একটি কক্ষে প্রতিবেশীরা ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু কেন্দ্রে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করে। পরে হাসপাতাল কতৃপক্ষের খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদেন্তর জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনার পর থেকে ফাতেমার স্বামী সবুজ হোসেন পলাতক রয়েছে।
তিনি আরও জানান,  প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে হলেও মৃত্যু নিয়ে কিছু টা সন্দেহ রয়েছে । তবে ময়না তদেন্তর রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলা যাবে। পলাতক সবুজ হোসেনকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।
পলাতক সবুজ হোসেন সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার চকসাদী গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে ।