সাভোরে পৃথক স্থান থেকে নারীসহ চারজনের মৃতদেহ উদ্ধার

আগের সংবাদ

আশুলিয়া নারী পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় গৃহবধূ ফাহিমার খুনের ঘটনায় স্বামী মজনু খুলনায় আটক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:৩৩ অপরাহ্ণ, ১৬/১০/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় বাইপাইল পশ্চিম পাড়ার দরগারটেক এলাকা থেকে ফাহিমা বেগম (১৮) এক গৃহবধুকে জবাই করে হত্যা করার ঘটনায় অভিযক্ত স্বামী মজনু মিয়াকে খুলনার ডুমরিয়া থেকে আট করেছে পুলিশ।

রোববার বিকালে খুলনা জেলার ডুমড়িয়া থানা এলাকার একটি বাড়ি থেকে মজনু মিয়া আটক করে ডুমড়িয়া থানা পুলিশ। খবর পেয়ে আশুলিয়া থানার পুলিশের একটি দল মজনু মিয়া আনার জন্য রওনা হয়েছেন বলে জানা যায়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এস আই শাহাজাল মিয়া জানান, খুলনার ডুমড়িয়ায় গৃহবধূ ফাহিমা আক্তারের খুনের ঘটনায় সম্পৃক্ত স্বামী মজনু মিয়াকে আটক করেছে পুলিশ। খবর পেয়ে মজনু মিয়া আনার জন্য পক্রিয়া চলছে। তাকে আনার পর জিজ্ঞাসাবাদে এই হত্যাকান্ডের বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, গত শুক্রবার আশুলিয়ায় বাইপাইল পশ্চিম পাড়া এলাকার একটি বাড়ির কক্ষ থেকে ফাহিমা নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জানা যায় পারিবারিক কলহের জের ধরে গলায় জবাই করে গৃহবধূকে হত্যা করেছে পাষন্ড স্বামী। ঘটনার পর থেকে স্বামী মজনু মিয়া পালাতক ছিল।

নিহত ফাহিমা বেগমের গ্রামের বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জ থানাধীন। তার স্মাীর বাড়ি একই গ্রামে। তারা দুইজনই আশুলিয়ার বেরণ এলাকার ফাউন্ডটেন নামে একটি পোশাক কারখানায় চাকরি করত বলে জানা যায়