ওজন কমানোর ওষুধ থেকে সাবধান! চাই শারীরিক পরিশ্রম

আগের সংবাদ

আশুলিয়ায় গৃহবধূকে জবাই করে হত্যা: স্বামী পালাতক

পরের সংবাদ

আশুলিয়ায় নিহত জঙ্গীর স্ত্রী রুমির রিমান্ডসহ তদন্ত র‌্যাবে হস্তান্তর

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৪১ পূর্বাহ্ণ, ১৪/১০/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার গাজীরচটে র‌্যাবের অভিযানে নিহত নব্য জেএমবি নেতা ও মূল অর্থ জোগান দাতা আব্দুর রহমানের স্ত্রী শাহনাজ আক্তার রুমির রিমান্ড চলাকালীন তিনদিনের মাথায় তদন্তভার র‌্যাবে হস্তান্তর করেছে আশুলিয়া থানা পুলিশ। র‌্যাব সদর দপ্তরের আবেদনের প্রেক্ষিতে তদন্তভার ও দুই সন্তান সহ শাহানাজ আক্তার রুমিকে র‌্যাবে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে আশুলিয়া থানা থেকে শাহানাজ আক্তার রুমি মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোরশেদ আলী মোল্লা বিভিন্ন নথিপত্র ও আনুষ্ঠিানিকতা শেষে র‌্যাব – ৪ এর নবীনগর ক্যাম্পের এই মামলার নতুন তদন্ত কর্মকর্তা সহকারী পুলিশ সুপার উনু মং এর কাছে হস্তান্তর করে।
আশুলিয়া থানার এস আই মোরশেদ আলী মোল্লা  জানান, র‌্যাবের সদর দপ্তরের আবেদনে প্রেক্ষিতে উর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলে এ সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া র‌্যাবের করা দুটি মামলার আদলতের দেওয়া ৫দিনের রিমান্ডের বাকি দুই দিন র‌্যাব জিজ্ঞাসাবাদ করবে বলেও জানান তিনি।
গত শনিবার বিকেলে আশুলিয়ার গাজীরচট এলাকায় অভিযান নিহত জঙ্গী আবদুর রহমানের ফ্ল্যাটে চালিয়ে ৩০লাখ নগদ টাকা, অস্ত্র, বিস্ফোরকসহ তিন সন্তান ও স্ত্রী শাহানাজ আক্তার রুমিকে আটক করে র‌্যাব। এ অভিযানে নব্য জেএমবি নেতা ও মূল অর্থ জোগান দাতা আব্দুর রহমান মারা যায় । পরদিন রোববার র‌্যাব বাদী হয়ে অস্ত্র আইন এবং সন্ত্রাসদমন ও বিস্ফোরক আইনে আশুলিয়া থানায় রুমির বিরুদ্ধে দুটি মামলা করে। পরে ২০দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৫দিন করে ১০দিনের রিমান্ড মঞ্জুর করে। যেহেতু মামলা দুটির একমাত্র আসামি তাই দুটি মামলার ৫দিনের রিমান্ডে নেওয়া মঞ্জুর করে। পরে রিমান্ডের তিন দিনের মাথায় র‌্যাবকে তদন্তভার দেওয়া হয়।