আশুলিয়ায় টেলিকম কোম্পানীর দুই কর্মীকে গুলি করে টাকা ছিনতাই

আগের সংবাদ

আশুলিয়ায় নিহত জঙ্গীর স্ত্রী ও তিন শিশুকে থানায় হস্তন্তর; দুইটি মামলা দায়ের

পরের সংবাদ

আশুলিয়ায় র‌্যাব অভিযানে আটক তারিকুলকে জিজ্ঞাসাবাদ শেষে মুক্তি

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:০৬ অপরাহ্ণ, ০৯/১০/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

গত কাল আশুলিয়ার গাজীরচট এলাকায় একটি আবাসিক ভবনের অভিযানে বাড়ির কেয়ারটেকার তারিকুলকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে র‌্যাব ৪।

এ বিষয়ে র‌্যাবের আশুলিয়া নবীনগর ক্যাম্পের অধিনায়ক মেজর মাসুদুর রহমান জানান, বাড়ির কেয়ারটেকার  তারিকুল ইসলামকে জিজ্ঞাবাবাদ করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার কোন তথ্য প্রমান পাওয়া যায়নি। ফলে তাকে রাতেই ছেড়ে দেয়া হয়েছে। তবে বাড়ি ভাড়ার দেয়ার বিষয়ে সঠিক দায়িত্ব পালনের অবহেলা থাকলে পুলিশ তাকে জিজ্ঞাবাদ কারার সুযোগ রয়েছে।

উল্লেখ্য গতকাল বিকালে  র‌্যাব ৪ আশুলিয়ার গাজীরচটে আমির মৃধার বাড়ির ৫ তলায় জঙ্গী বিরোধী অভিযানে  নব্য জেএমবির অর্থ জোগান দাতার প্রধান আবদুর রহমানকে আহত অবস্থায় আটক করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আবদুর রহমান। এদিকে তার ঘর তল্লাশী করে নগদ ৩০ লাখ টাকা, পিস্তল, ২২ রাউন্ড গুলি, নাইট বাইনাকুলার, মোবাইল ট্রাকিং ডিভাইজ, বিস্ফোরক দ্রব্যসহ বিপুল পরিমান জিহাদী বই উদ্ধার করা হয়। এসময় তার স্ত্রী ও তিন শিশুকেও র‌্যাব হেফাজতে নেয়া হয়। এসময় বাড়ির কেয়ারটেকার তারিকুল ইসলামকেও আটক করা হয়েছিল। তারিকুল বাড়ির মালিক আনোয়ার মৃধার শ্যালক বলে জানা যায়।