আশুলিয়ায় ছাঁটাইকৃত শ্রমিকদের পুন:বহালের দাবীতে বিক্ষোভ ও মানব বন্ধন

আগের সংবাদ

আশুলিয়ায় পিকআপ ভ্যান খাঁদে পরে চালকের নিহত

পরের সংবাদ

সাভারে ভূয়া রাজস্ব কর্মকর্তাসহ আটক দুই; প্রাইভেটকার জব্দ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:১২ অপরাহ্ণ, ২১/০৯/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের বাসস্ট্যান্ডের একটি মার্কেটের সামনে থেকে ভূয়া রাজস্ব কর্মকর্তাসহ দুইজনকে আটক করেছে গোয়েন্তা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত জাতীয় রাজস্ব বোর্ডের স্টিকার লাগানো একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

বুধবার রাত পোনে ৮ টায় সাভারের রাজ্জাক প্লাজা নামে একটি মার্কেটে রাজস্ব কর্মকর্তা সেজে অভিযান করার প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।

এ বিষয়ে সাভারের ডিবি (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ জানান, ভূয়া রাজস্ব কর্মকর্তা সেজে একটি মার্কেটে অভিযান চালাবে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্তা পুলিশের একটি দল অবস্থান নেয়। পরবর্তীতে রাত পোনে ৮টার দিকে একটি প্রাইভেটকারে দুইজন সন্দেহজনক ব্যক্তি রাজ্জাক প্লাজা নামে একটি মার্কেটে বিভিন্ন  দোকানে অভিযানের প্রস্তুতি নিচ্ছিল। এসময় তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভূয়া রাজস্ব কর্মকর্তার বিষয়টি নিশ্চিত হলে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ভূয়া পরিচয়পত্র ও রাজস্ব বোর্ডের বিভিন্ন জাল সদনপত্র পাওয়া যায়।

pic (2)

আটক ভূয়া সহকারী রাজস্ব কর্মকর্তা পরিচানদানকারী নাম তৌফিকুর রহমান আজিম। সে মুন্সীগঞ্জের শ্রীনগর থানার উত্তর কামারগাও গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে। অপরজন তার প্রাইভেটকার চালক সেলিম আহমেদ। তার বাড়ি সাভার এলাকায় বলে জানা গেছে।

তাদের বিরুদ্ধে সাভার থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।