আশুলিয়ায় বেতন ভাতার দাবীতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ

আগের সংবাদ

আশুলিয়ায় মৎস্য ব্যবসায়ীদের কোটি টাকা আত্নসাত; প্রতিবাদ সভা

পরের সংবাদ

সাভারে জঙ্গীবাদ বিরোধী কার্যক্রম বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:১৫ অপরাহ্ণ, ৩১/০৮/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভার উপজেলা এনজিও সমন্বয় পরিষদ এই ধরণের ন্যাক্কারজনক কার্যক্রমকে তীব্র নিন্দা করে এর প্রতিবাদে বুধবার দুপুরে সাভার উপজেলা অডিটোরিয়ামে জঙ্গীবাদ বিরোধী ” মানবতা বাঁচাও, জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াও জঙ্গীবাদ বিরোধী কার্যক্রম বিষয়ক সেমিনার-এর আয়োজন করে ।

সেমনিারে বক্তরা বলেন,সম্প্রতি বাংলাদেশে জঙ্গীবাদীরা সন্ত্রাসবিরোধী কার্যক্রম করে দেশে অরাজকতার সৃষ্টি করেছে।

সম্প্রতি গুলশানের হলিআর্টিজানে হামলা চালিয়ে ২০জন দেশী ও বিদেশী মানুষকে নির্মমভাবে হত্যা করেছে এবং ঈদের দিন কিশোরগঞ্জের শোলাকিয়া মাঠে হামলা চালিয়েছে। দেশে একের পর এক লেখক হত্যা, বিদেশি নাগরিক হত্যা, ধর্মীয় পুরহিত হত্যা, সাম্প্রদায়িক সহিংসতা, সেই বিভিষিকাময় দিনগুলোর কথা আবারো মনে করিয়ে দিচ্ছে।  একটি স্বাধীন দেশে এধরনের হত্যাকান্ড কোন ভাবেই মেনে নেয়া যায় না।

এসময়  সেমিনারে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মিসেস হাসিনা দৌলা, প্রশাসক, ঢাকা জেলা পরিষদ,  মিনি আক্তার উর্মি, চেয়ারম্যান (ভারপ্রাপ্ত), উপজেলা পরিষদ সাভার, মোহাম্মদ আবু নাসের বেগ, উপজেলা নির্বাহী অফিসার, সাভার।এছাড়া্ও সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ড: মো: রফিকুল ইসলাম মোল্লা, সভাপতি, সাভার নদী ও পরিবেশ উন্নয়ন পরিষদ ও পরিচালক সাস, অধ্যাপক দীপক কুমার রায়, সহ-সভাপতি, সচেতন নাগরিক কমিটি (সনাক), সাভার ও পারভীন ইসলাম, সভাপতি, বাংলাদেশ মহিলা পরিষদ, সাভার শাখা। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাভার উপজেলা এনজিও সমন্বয় পরিষদ-এর সভাপতি ও নির্বাহী পরিচালক, ভার্ক।