সাভারে কৃষককে শ্বাসরোধ করে হত্যা

আগের সংবাদ

বকেয়া বেতনের দাবিতে সাভারে মহাসড়ক অবরোধ শ্রমিকদের

পরের সংবাদ

আশুলিয়ায় শিশুর রহস্যজনক মৃতদেহ উদ্ধার; শরীরে আঘাতের চিহৃ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:০৫ পূর্বাহ্ণ, ৩১/০৭/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:
আশুলিযায় ৬ বছরের মেয়ে শিশুর রহস্যজনক মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির সারা শরীরে জুড়ে মারধরের ও আঘাতের চিহৃ রয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় প্রতিবেশীসহ ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানা আনা হয়েছে।
শনিবার রাত সাড়ে আটটায় আশুলিয়ায় জামগড়ায় নারী ও শিশু হাসপাতাল থেকে জান্নাতুল ফেরদৌস নামে শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে আশুলিয়া থানার এস আই রাসেল মোল্লা জানায়, হাসপাতালের খবরের ভিত্তিতে ৬ বছরের মেয়ে শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পোশাক শ্রমিক শিশুটির বাবা মাজেদুল ও মা বিলকিছ বেগমের বরাত দিয়ে পুলিশ আরও জানায়, গত মঙ্গলবার বাথরুমের পড়ে গিয়ে অসুস্থ হয় জান্নাতুল। তবে কোন চিকিৎসা না দিয়েই বাসা রেখে দেয় তাকে। পরে কারখানা থেকে আজ সন্ধ্যায় ফিরে শিশুটি কোন নাড়া চড়া না দেখতে না পেয়ে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
তবে শিশুটির সারা শরীরে মারধর ও বিভিন্ন আঘাতের চিহৃ রয়েছে। শিশুটির ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর মূল রহস্য জানা যাবে।
তবে জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশীসহ ৬ জনকে থানা রাখা হয়েছে।
নিহত জান্নতুল ফেরদৌসকে নিয়ে বাবা মা আশুলিয়ার ভাদাইলে সফিকের বাড়িতে ভাড়া থাকত। তাদের গ্রামের বাড়ি  নিলফামারী জেলার জলঢাকা থানা এলাকায়।