আশুলিয়ায় বাবা ও শিশু ছেলের রহস্যজনক মৃত্যু

আগের সংবাদ

আশুলিয়ায় দুই মাদক ব্যবসায়ী আটক করেছে ডিবি পুলিশ

পরের সংবাদ

সাভারে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:২৫ অপরাহ্ণ, ১৯/০৭/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময় প্রায় দুইশত অবৈধ সংযোগ বিচ্ছিন্নসহ বিপুল পরিমান পাইপ ও গ্যাস সংযোগের যাবতীয় মালামাল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সানজিদা ইয়াসমিনের নেতৃত্বে সাভারের হেমায়েতপুর তেঁতুলঝোড়া ইউনিয়নের বিভিন্ন মহল্লায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট সানজিদা ইয়াসমিন জানান, রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় যখন তীব্র গ্যাস সংকট চলছে, ঠিক সেই মুহূর্তে সাভার-আশুলিয়ার বিভিন্ন এলাকায় রাতের আধাঁরে অবৈধ সংযোগ প্রদান দিন দিন বেড়েই চলেছে। অভিযোগ রয়েছে কথিত ঠিকাদাররা তিতাসের কিছু অসাধু কর্মকর্তাদের ম্যানেজ করে এসব সংযোগ প্রদান করে থাকে। এরকম অভিযোগে ভিত্তিতে মঙ্গলবার দুপুরে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এসময় বিপুল পরিমান অবৈধ গ্যাস পাইপ ও রাইজারসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে।
এলাকাবাসি অভিযোগ করে বলেন, গ্যাসের এই তীব্র সংকটের মধ্যেও একটি চক্র রাতের আধাঁরে বাড়ি বাড়িতে গ্যাসের অবৈধ সংযোগ প্রদান করে যাচ্ছে।
এ বিষয়ে জানতে সাভার তিতাস গ্যাস ডিসট্রিবিউশন অফিসের তিতাস গ্যাস ডিসট্রিবিউশন অপারেশন শাখার ব্যাবস্থাপক সিদ্দিকুর রহমান জানান, সাভার ও আশুলিয়ার  অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারীর তালিকা করা হয়েছে। অতি দ্রুত তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। পর্যায়ক্রমে সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে বলেও জানান তিনি।