ইউপি নির্বাচনে নাশকতা সৃষ্টি করলে, কঠোর হাতে দমন; যুবলীগ চেয়ারম্যান

Print Friendly, PDF & Email

এক্সপ্রেস প্রতিবেদক:

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা দেশে যেকোন নাশকতা সৃষ্টি করলে তাদেরকে কঠোর হাতে দমন করার হুশিয়ারী দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
মঙ্গলবার সকালে রাজশাহী যুবলীগের সম্মেলনে যাওয়ার পথে ঢাকা আরিচা মহাসড়কের সাভার বাজার বাসষ্ট্যান্ড সিটি সেন্টারের সামনে এক পথসভায় যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এক কথা বলেন।
এসময় তিনি আরো বলেন বিএনপির যুগ্ন মহাসিচব রুহুল কবির রিজভী আসন্ন ইউনি নির্বাচন উপলক্ষে মিথ্যা চার করে বিভিন্ন বক্তব্য দিচ্ছেন। রিজভী রাতে থাকেন কোথায় খান কোথায় ঘুমায় কোথায় এ নিয়ে তিনি প্রশ্ন তুলে বলেন বিএনপি নেত্রী খালেদা জিয়া বাংলাদেশের মিথ্যা বাদী। আগে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ.বিএনপি ও জামায়াতের নেতাকর্মী চোরাগোপ্তা ভাবে ইউপি নির্বাচনে অংশ নিতো।এখন সে উপায় নেই। কোন উপায় না পেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে পৌর সভা নির্বাচনে অংশ নিয়েছেন। এসময় তিনি যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন শুধু মাঠ গরম করলে চলবে না জনগনের মন জয় করতে হবে। ২০১৯ সালের আগে বাংলাদেশে কোন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে না। সেই নির্বাচনও শেখ হাসিনার অধিনে হবে। নির্বাচনে আসতে হলে খালেদা জিয়াকে এত দিন অপেক্ষা করতে হবে। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার যুবলীগের বিভিন্ন নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here