সাভারে ছাত্রের রহস্যজনক মৃতদেহ উদ্ধার; বাবা-মাকে জিজ্ঞাসাবাদ

Print Friendly, PDF & Email

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের এক নং কলমা এলাকার একটি ভাড়া বাসার বাথরুমের কক্ষ থেকে ইসমাইল নামে বার বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এঘটনায় খবরপেয়ে সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শনে গেছে সাভার মডেল থানা পুলিশ।
নিহতের বাবা মন্টু মিয়া জানান, শুক্রবার দুপুরে গোসলের কথা বলে ইসমাইল বাথরুমে ঢুকলে প্রায় আধা ঘন্টা পেরিয়ে গেলেও সে বাথরুম থেকে বের না হলে বাথরুমের দরজা ভেঙ্গে বাথরুমে দেয়ালের সাথে হেলান দিয়ে দাড়ানো অবস্থায় তাকে উদ্ধার করে।
এসময় ইসমাইলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।সে কলমা এলাকার একটি বিদ্যালয়ের ৫ ম শ্রেণীর শিক্ষার্থী ছিল।
এসময় ইসমাইলের মা স্থানীয় মাতশুকা পোশাক কারখানায় কর্মরত অবস্থায় মুঠোফোনে খবর পেয়ে বাসায় ফিরে ছেলের মরদেহ দেখতে পায়।
মরদেহের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল থানা পুলিশ।
এ বিষয়ে সাভার মডেল থানার এস আই জাকারীয়া হোসেন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে শিশু ইসমাইলের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যু কোন কারন খুঁজে পাওয়া যায়নি। পাশাপাশি ঘটনাস্থলে মরদেহের সরতহাল করাসহ সন্দেহের তালিকায় ইসমাইলের বাবা-মাকে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কারন নিহত শিশুটির গলায় একটি আঘাতের চিহৃ রয়েছে। তবে ময়না তদন্ত শেষে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে বলেও পুলিশ জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here