সাভার আলাদা সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধিসহ নিহত দুই

Print Friendly, PDF & Email

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারে আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহতের মরদেহ দুইটি উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার ও হেমায়েতপুর এলাকায় এই সড়ক র্দুঘটনা ঘটে।
পুলিশ জানায়, ভোরে ঢাকা আরিচা মহাসড়কের আমিনবাজার দিয়ে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত এক প্রতিবন্ধি ব্যক্তিকে একটি যাত্রীবাহী বাস চাপা দিলে ঘটনাস্থলে নিহত হয়।
অন্যদিকে সকাল ১০টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসষ্ট্যান্ডে গাবতলী থেকে ছেড়ে আসা জনসেবা নামের একটি যাত্রীবাহী বাসের চাপায় এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। এসময় স্থানীয়রা ধাওয়া দিয়ে জনসেবা বাসের চালককে আটক করে পুলিশে সোর্পদ করেছে । পরে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছে দুই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে। তবে নিহতের দুইজনের কোন পরিচয় পাওয়া যায়নি।
এছাড়া সকালে আশুলিয়ার বিশমাইল জিরাবো সড়কের আশুলিয়ার পুকুরপাড়ে ক্যাভার্ডভ্যান চাপায় কন্টিনেন্টাল গার্মেন্টস শ্রমিক পিয়ারী বেগম গুরুতর আহত হয়েছে। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিবির পর্যবেক্ষনে রাখা হয়েছে। এঘটনায় উত্তেজিত ওই গার্মেন্টস শ্রমিকরা প্রায় ১ ঘন্টা বিশমাইল জিরোবো সড়কের পুকুরপাড় এলাকা অবরোধ করে। পুলিশ ঘটনাস্থলে পৌছে উত্তেজিত শ্রমিকদের সরিয়ে দিলে যানচলাচল স্বাভাবিক হয়। এঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here