সাভারে ডিবি পুলিশ আহতের ঘটনায় ছাত্রলীগের বিরুদ্ধে মামলা

Print Friendly, PDF & Email

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ডিবি পুলিশসহ ১০জন আহতের জের ধরে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকসহ প্রায় ৫০ জনের নামে মামলা দায়ের করেছে ডিবি পুলিশ।
বুধবার সকালে সাভার মডেল থানায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির এস আই জিল্লু বাদি হয়ে মামলাটি দায়ের করেন। এঘটনায় সংঘর্ষের মুল হোতা আওয়ামী লীগ নেতা মোশারফকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গতকাল বিকেলে সাভারের নামা গেন্ডায় ডাইনামিক(ঢাকা) সোয়েটারের ঝুট ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে দুই গ্রুপের। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ডিবি পুলিশের এস আই জিল্লুরসহ কয়েকজনকে আহত করে ঝুট ব্যবসায়ী দুই গ্রুপ। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।
পরে আজ সকালে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সহ আওয়ামী লীগ ও যুবলীগের প্রায় ৫০ জন নেতাকর্মীর নামে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন ডিবির এস আই জিল্লু। মামলা দায়েরের পরে সংঘর্ষের মুল হোতা মোশারফকে গ্রেপ্তার করেছে পুলিশ।বর্তমানে তাকে সাভার মডেল থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
এঘটনায় ছাত্রলীগ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের নামে মামলা দায়ের করার পর গেন্ডা এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।
জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে বিভিন্ন জায়গায় অভিযান চলছে বলে জানায়, ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোস্তফা কামাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here