আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতার মৃত্যু

Print Friendly, PDF & Email

এক্সপ্রেস প্রতিবেদক
আশুলিয়ায় তৈয়বপুরে একটি পিকনিক স্পটে রবিউল (৩০) নামে এক বেলুন বিক্রেতা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে র্মমান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও নিহত ব্যক্তির একটি বিছিন্ন পা উদ্ধার করে।

শুক্রবার দুপুরে আশুলিয়ার ইয়ারপুরের তৈয়বপুর এলাকায় বর্ণচ্ছটা নামক পিকনিক স্পটের ভিতরে বেলুন ফুলাতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানায়, ফুলতলা সমবায় সমিতির উদ্যোগে বর্ণচ্ছটা পিকনিক স্পটে অনুষ্ঠান চলছিল। সেখানে সাজসজ্জার জন্য রবিউল নামে এই বেলুন বিক্রেতা গ্যাসের মাধ্যমে বেলুনে ফুলানোর কাজ দেয হয়। বেলুনে গ্যাস ঢুকানোর সময় হঠাৎ করে গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। এসময় তার একটি পা শরীর থেকে সম্পূর্ণ বিছিন্ন হয়ে যায়। প্রথমে তাকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে পাঠানো হয়। তবে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই অভিজিৎ চৌধুরী জানায়, ঘটনার পর থেকে পিকনিক স্পটের মালিক বা ম্যানেজার কাউকে পাওয়া যায়নি। তবে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেযার প্রক্রিয়া চলছে বলেও জানায় এই পুলিশ কর্মকর্তা।

নিহত রবিউল ইসলাম রংপুর জেলার বিষ্ণুপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে। সে সাভারের ওয়াপদা রোড এলাকায় তার পরিবার নিয়ে একটি ভাড়া বাড়ীতে বসবাস করত বলে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here