বঙ্গবন্ধুর সমাধিতে ডিইউজে নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

Print Friendly, PDF & Email

প্রতিবেদক, গোপালগঞ্জঃ

ঢাকা সাংবাদিক ইউনিয়নের নব নির্বাচিত নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার বিকেলে টুঙ্গিপাড়ায় ঢাকা সাংবাদিক ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি শাবান মাহামুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর নেতৃত্বে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক ও রিপোর্টার্স ইউনিটি বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোস্তফা হোসেন চৌধুরী বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় সাংবাদিক নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর কবরের পাশে বেদীতে এক মিনিট নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে নেতৃবৃন্দ পবিত্র ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

এসময় জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহা, সিনিয়র সাংবাদিক মৃনাল চক্রবর্ত্তী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কার্য নির্বাহী কমিটির সদস্য মফিদা আকবর, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান মিঞা, দফতর সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মফিজুর রহমান খান, প্রচার সম্পাদক আক্তার হোসেন, কার্য নির্বাহী কমিটির সদস্য শামীমা দৌলা, মুর্ত্তজা হায়দার লিটন, জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেল, সাংবাদিক মীর আফরোজ জামান, এএম শাহজাহান মিয়া, বেলায়েত হোসেন, সুভাষ জয়ধর, কবি মোশারফ হোসেনসহ ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি শাবান মাহামুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহা বক্তব্য রাখেন।

শাবান মাহামুদ বলেন, সাংবাদিকরা নিরপেক্ষতাভাবে কাজ করবে। কিন্তু স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনা, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রশ্নে আমরা একটি পক্ষ। উন্নয়ন ও গণতন্ত্রের অগ্রযাত্রায় আমরা একটি পক্ষ। মৌলবাদী, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরদ্ধে আমরা একটি শক্তি। বঙ্গবন্ধুর আদর্শকে দর্শন মনে করে ঢাকা সাংবাদিক ইউনিয়ন আগামী দুই বছর কাজ করে যাবে তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here